ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সাইফুল, সম্পাদক জাহাঙ্গীর মো. সাইফুল ইসলাম (সভাপতি) ও মো. জাহাঙ্গীর আলম তালুকদার (সাধারণ সম্পাদক)

শেরপুর: মো. সাইফুল ইসলামকে সভাপতি ও মো. জাহাঙ্গীর আলম তালুকদারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে স্থানীয় তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের হল কক্ষে উপস্থিত সদস্যদের প্রস্তাব সর্মথনের মাধ্যমে সর্বসম্মতি ক্রমে এ কমিটি গঠন করা হয়।

তিন বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, কার্যকরী সভাপতি দৈনিক আমার সংবাদের প্রতিনিধি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, সাধারণ সম্পাদক বাংলানিউজের জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম তালুকদার, সহ-সাধারণ সম্পাদক দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক অরুপ চন্দ্র দেবনাথ কমল, অর্থ বিষয়ক সম্পাদক আবু ইলিয়াছ সাদ্দাম, দপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান নয়ন, সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আল আমীন ও কার্যকরী সদস্য, মো. জহিরুল ইসলাম ভূট্টো, মো. মনিরুজ্জামান মনির, মিলন শেখ।

এছাড়া সাধারণ সদস্যরা হলেন- মো.আমিনুল ইসলাম, মো. হায়দার আলী, মো. হাদিউল ইসলাম, মো. রবিউল ইসলাম, মো. মনোয়ার হোসাইন ও মো. শাহজাহান।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa