ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ফতুল্লায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
ফতুল্লায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রিফাত (২০) নামক এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রিফাত ফতুল্লা মডেল থানার বক্তাবলী চর রাজাপুরের আদু রকমানের ছেলে।

 

শুক্রবার (১৯ আগস্ট) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।  

এর আগে বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে তাকে বিসিক শাসনগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ওইদিন সন্ধ্যায় ভুক্তভোগী ঐ কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্ করা হয়, বাদীর মেয়ের সঙ্গে তিন বছর ধরে রিফাতের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে রিফাত বিয়ের প্রলোভন দেখিয়ে গত ছয় মাস ধরে কিশোরীর নিজ বাসায় এবং তার  বাসাসহ বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। সর্বশেষ চলতি বছরের মে মাসের ২ তারিখে রিফাত কিশোরীর বাসায় গিয়ে খালি বাড়ি পেয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কিশোরী রিফাতকে একাধিকবার বিয়ের জন্য চাপ দেয়। রিফাত কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সময় নষ্ট করতে থাকে। ১৮ আগস্ট কিশোরীর বাবা, মা ও চাচা রিফাতের বাসায় গিয়ে বিস্তারিত জানিয়ে কিশোরীকে বিয়ের জন্য রিফাতের পরিবারের সদস্যদেরকে প্রস্তাব দেয়। এতে ক্ষিপ্ত রিফাত তার বাবা, ভাই ও চাচা কিশোরীর বাবা, মা ও চাচাকে পিটিয়ে বাসা থেকে বের করে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জানান, কিশোরীর মায়ের দায়ের করা মামলায় বৃহস্পতিবার রাতে অভিযুক্ত রিফাতকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa