ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিডা চেয়ারম্যান হলেন লোকমান হোসেন মিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
বিডা চেয়ারম্যান হলেন লোকমান হোসেন মিয়া লোকমান হোসেন মিয়া

ঢাকা: সরকারের অবসর-উত্তর ছুটি ভোগরত (পিআরএল) সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়াকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ, আইন ২০১৬ এর ধারা-৯(২) অনুযায়ী পিআরএল ভোগরত এই সিনিয়র সচিবকে নির্বাহী চেয়ারম্যান নিয়োগ দিয়ে মঙ্গলবার (২৩ আগস্ট) আদেশ জারি করেছ জনপ্রশাসন মন্ত্রণালয়।

 অভোগকৃত অবসর-উত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে সরকারের সিনিয়র সচিবের পদমর্যাদা, বেতন-ভাতা ও অন্যান্য আনুসঙ্গিক সুবিধাসহ আগামী ৪ সেপ্টেম্বর অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছর মেয়াদে তাকে নির্বাহী চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হয়।

সবশেষ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্বপালনকালে অবসরে যান লোকমান হোসেন মিয়া।

লোকমান হোসেন মিয়া বিসিএস প্রশাসন ক্যাডারের ১৯৮৬ ব্যাচের কর্মকর্তা। এরআগে তিনি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব এবং খুলনার বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমআইএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।