ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর: যশোরের ঝিকরগাছায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্বামীর হাতে গুরুতর মারধরের শিকার হওয়া রিক্তা খাতুনের (১৮) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

নিহত রিক্তা যশোরের শার্শা উপজেলার বালুন্ডা গ্রামে শফিকুল ইসলামের মেয়ে।

অভিযুক্ত আকাশ খান ঝিকরগাছার বৃষ্টিপুর গ্রামের রফিকুল ইসলাম রাজার ছেলে।

এর আগে, মঙ্গলবার স্বামী আকাশ হোসেনের হাতে মারধরের শিকার হন রিক্তা। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের মা রোকেয়া খাতুন জানান, রিক্তার স্বামী আকাশ বিদেশ (মালয়েশিয়া) ছিল। ১০ দিন আগে তিনি বাড়িতে আসেন। মঙ্গলবার সকালে রিক্তা তার শ্বশুরবাড়িতেই ছিল। হটাৎ করেই আকাশ বাড়িতে এসে বটির আছাড় দিয়ে রিক্তার মাথায় কয়েকটি আঘাত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রখমে বাঁকড়া প্রাইভেট ক্লিনিকে ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিক্তা মারা যান। এখন মেয়ে হত্যার বিচার তিনি।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের কারণে স্বামীর বটির আঘাতে গৃহবধূ হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ ঘটস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ না দিলেও পুলিশ অভিযুক্তদের আটক করতে অভিযান অব্যহত রেখেছে। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।