ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রী-সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
স্ত্রী-সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর!

নীলফামারী: নীলফামারীর ডোমারে স্ত্রী ও শিশু সন্তানকে ধারালো ছুরি দিয়ে হত্যার পর নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন জিয়ারুল ইসলাম (৩০) নামে এক যুবক। পরে স্বজনরা তাকে আটক করে পুলিশে দিয়েছে।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নিমোজখানার হরতকিতলা নামকস্থানে এই ঘটনা  ঘটেছে।

নিহতরা হলেন- জিয়ারুলের স্ত্রী রত্না বেগম (২৫) ও আড়াই বছর বয়সী মেয়ে ইয়াছমিন আক্তার।

জিয়ারুল উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনাপাড়া এলাকার সুমারু মামুদের ছেলে, পেশায় কাঠমিস্ত্রি। শ্বশুরবাড়ি নিমোজখানার হরতকী তলায় গত চার বছর যাবত স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছেন।

একই ঘটনায় আহত হয়েছেন তার এক মাসের ছেলে ইয়াছিন ও শাশুড়ি বিলকিস বেগম।  

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহত বিলকিস বেগম,শিশু ইয়াছিন ও ঘাতক জিয়ারুলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয়রা জানান, পারিবারিক ঝগড়া-বিবাদের  কারণে এই ঘটনা ঘটেছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাহমুদ-উন-নবী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুরে জিয়ারুল স্ত্রী রত্না বেগম ও আড়াই বছরের শিশু ইয়াসমিনকে খুন করে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় বাধা দিতে গেলে শাশুড়ি বিলকিস ইসলাম ও শ্বশুর আব্দুল করিমও আহত হন। আহত সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।