ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আঙুলের খোঁচায় যুবকের চোখ জখম করার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
আঙুলের খোঁচায় যুবকের চোখ জখম করার অভিযোগ চোখে আঘাতপ্রাপ্ত যুবক ইউছুফ আলী।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইউছুফ আলী নামে এক যুবকের চোখে আঙুলের খোঁচা দিয়ে জখম করার অভিযোগ উঠেছে ইউপি সদস্য খোরশেদ আলমের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের ভবানীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

খোরশেদ আলম সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার)।

তার বিরুদ্ধে বেপরোয়া কর্মকাণ্ডের আরও অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি মিথ্যা চুরির অপবাদ দিয়ে ৬ কিশোরের মাথার চুল কেটে দিয়ে আলোচনায় আসেন।  

আহত ইউছুফ আলী একই ইউনিয়নের কামালপুর গ্রামের কালামিয়া হাজী বাড়ির নুর নবীর ছেলে। তিনি ঢাকার উত্তরায় একটি নার্সারিতে শ্রমিক হিসেবে কাজ করেন।  

ইউছুফ আলী জানান, রাতে তিনি ভবানীগঞ্জ বাজারে গেলে ইউপি সদস্য খোরশেদ এসে তার চোখে আঙুল ঢুকিয়ে দেন। এতে তার চোখে জখম হয়। কোনো কারণ ছাড়াই খোরশেদ তার সঙ্গে এ ঘটনা ঘটিয়েছে। পরে তিনি স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

তবে অভিযুক্ত মেম্বার খোরশেদ আলম চোখে আঘাত করার বিষয়টি অস্বীকার করে বলেন, ইউছুফের কাছে আমি ১১ হাজার টাকা পাবো। টাকা চাইলে তিনি আমার সঙ্গে খারাপ আচরণ করেন। এজন্য তাকে চড়-থাপ্পড় দিয়েছি, চোখে আঘাত করিনি।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি বলেন, ঘটনাটি লজ্জাজনক। সম্প্রতি খোরশেদের বিরুদ্ধে কয়েকটি ন্যক্কারজনক ঘটনার অভিযোগ এসেছে। ভুক্তভোগীকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনাটি শুনেছি। ভুক্তভোগীকে চিকিৎসা নেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, খোরশেদ আলম ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। সম্প্রতি তিনি ৩ নম্বর ওয়ার্ডে মুরগি চুরির ঘটনায় একটি সালিশি বৈঠকে ৬ কিশোরের চুল কেটে দেন ও জরিমানার রায় দেন। তখন বহিরাগতদের দিয়ে তিনি ওই শিশুদের মারধরও করান। পরে চুরির অভিযোগটি মিথ্যা প্রমাণিত হয়। ওই ঘটনা স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে টাকার বিনিময়ে মীমাংসা করেন তিনি।

ভয়ে ভুক্তভোগী তার বিরুদ্ধে থানায় অভিযোগও দেয়নি। ওই ঘটনার বিচার না হওয়ায় তিনি বেপরোয়া কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন বলে জানায় স্থানীয়রা।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।