ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
ভৈরবে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জ: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করাসহ বিভিন্ন অপরাধে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব বাজার লঞ্চঘাট এবং রেলওয়ে স্টেশনের ভেতরের হোটেল-রেস্টুরেন্ট, মিষ্টির দোকান ও কারখানায় এ অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলার স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগম ও ভৈরব থানা পুলিশ সদস্যরা।

জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করায় এবং মূল্য তালিকা না থাকায় হোটেল আহাদের মালিক শাহিন মিয়াকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি হোটেলটিকে সাময়িকভাবে সিলগালা করে রাখা হয়েছে। এছাড়া একই কারণে বাদশা হোটেল মালিককে ১০ হাজার, নিরালা হোটেল মালিককে ১০ হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি করায় শান মিষ্টি কারখানার মালিক সুজন মিয়াকে ৪০ হাজার এবং মিষ্টির দাম ও ওজনে প্যাকেটের মাধ্যমে কারচুপি করার দায়ে হানিফ মিষ্টান্ন ভাণ্ডারকে পাঁচ হাজারসহ মোট ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।