ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
কিশোরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত
আসামি গ্রেফতার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে নারী ও শিশু ‍নির্যাতন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. হাবিবকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের পাবুইকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

 

কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লোকমানের নেতৃত্বে পুলিশ এ অভিযান পরিচালনা করে।  

গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের চরপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে।  

কিশোরগঞ্জ মডেল থানা সূত্রে জানা গেছে, ২০১৫ সালে কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মো. হাবিবের নামে মামলা হয়। ওই মামলায় ২০২২ সালের ২০ জুলাই নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামি হাবিবকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। মামলার রায় ঘোষণার পর থেকেই যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি হাবিব পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় হাবিবের অবস্থান শনাক্ত করা হয়। এরপর মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের পাবুইকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।