ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাজিরায় খিচুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
জাজিরায় খিচুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরার নাওডোবা ইউনিয়নের সদর আলী খাঁর কান্দি গ্রামে খিচুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাতে পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ওই শিশুর বাবা পদ্মা সেতু দক্ষিণ থানায় সালাম মোড়ল নামে (৫৫) এক ব্যক্তির নামে এ মামলা দায়ের করেন।

শিশুটির পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগী এই শিশু বাড়ির কাছের সালাম মোড়লের দোকানে যান। পরে সালাম তাকে খিচুরী খাওয়ানোর লোভ দেখিয়ে দোকানের ভেতর ফ্রিজের আড়ালে নিয়ে ধর্ষণ করেন। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি আসলে তার মা কারণ জানতে চাইলে সে পুরো ঘটনা বলে। পরে তার মা ও স্বজনরা তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ওই শিশুকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান।

পরে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে পদ্মা সেতু দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বিষয়টি টের পেয়ে সালাম মোড়ল সুকৌশলে পালিয়ে গেছেন।

শিশুটির মা বলেন, সালাম মোড়ল খিচুরি খাওয়ানোর লোভ দেখিয়ে আমার ছোট্ট শিশুকে ধর্ষণ করেছে। নরপিচাশ সালামের আমি ফাঁসি চাই।

প্রতিবেশী শুকুরজান বেগম বলেন, সালাম মোড়ল এর আগেও অনেক জায়গায় এমন ঘটনা ঘটিয়েছে। এছাড়া তার গোষ্ঠীজ্ঞাতির লোকের একজনকে ধর্ষণ ও হত্যার ঘটনায় জেল খাটছে। আমরা এই ধর্ষকের বিচার চাই।

পদ্মা দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু তার আগেই সালাম পালিয়ে গেছেন। শিশুটির বাবা বৃহস্পতিবার দুপুরে সালামের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।