ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে টেক্সটাইল মিলে ২ শ্রমিক দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
নারায়ণগঞ্জে টেক্সটাইল মিলে ২ শ্রমিক দগ্ধ

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি টেক্সটাইল মিলে কাজ করার সময় গরম পানিতে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- হেল্পার মো. জুয়েল (২২) ও অপারেটর নেসার উদ্দিন (২৫)।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

এর আগে, সোমবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর দগ্ধদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় জুয়েল জানান, তারা ফতুল্লার ‘রহমান নিট গার্মেন্টস’ নামে একটি টেক্সটাইল মিলে কাজ করেন। রাতে যখন তারা কারখানাতে কাজ করছিলেন তখন ডাইং মেশিন থেকে গরম পানি ছিটকে তাদের শরীরে পড়ে। মেশিনটির ঢাকনা ভালোভাবে লক করা হয়নি বলেই এ দুর্ঘটনা ঘটেছে।

এদিকে বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, জুয়েলের শরীরে ২৬ শতাংশ ও নেসারের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। নেসারকে আইসিইউতে রাখা হয়েছে। দু’জনের অবস্থাই গুরুতর।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।