ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রবাস ফেরত স্বামী টাকার হিসাব চাওয়ায় গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
প্রবাস ফেরত স্বামী টাকার হিসাব চাওয়ায় গৃহবধূর আত্মহত্যা

মেহেরপুর: প্রবাস ফেরত স্বামী বিদেশ থেকে পাঠানো টাকার হিসাব চাওয়ায় সেলিনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সেলিনা খাতুন গাংনী উপজেলার আড়পাড়া গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী ছিলেন।

জানা গেছে, টাকার হিসাব-নিকাশ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে গত ৯ সেপ্টম্বর সেলিনা বিষপান করেন। মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১০ সেপ্টেম্বর তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আরও উন্ন চিকিৎসার জন্য সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে ওই গৃহবধুর মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, এক সপ্তাহ আগে প্রবাস থেকে বাড়ি ফিরেছেন মফিজুল। স্ত্রীর কাছে পাঠানো টাকার হিসাব চাওয়ায় সেলিনা আগাছা দমন নাশক কীটনাশক পান করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। কারো পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় এবং স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।