ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবা-মায়ের বকুনি, অভিমানে আত্মহত্যা কলেজছাত্রের !

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
বাবা-মায়ের বকুনি, অভিমানে আত্মহত্যা কলেজছাত্রের ! ফাইল ছবি

খুলনা: খুলনার স্বপ্নময় সাহা (২৩) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে  নগরীর মিস্ত্রিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সে সরকারি সুন্দরবন কলেজের ছাত্র ছিল। নগরীর মিস্ত্রিপাড়ার প্রফেসর রোকন উদ্দিন সড়কের সৈয়দ মোফাজ্জল হোসেনের ভাড়াটিয়া সত্যজিৎ সাহার ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মো. হাসান আল মামুন  এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সরকারি  সুন্দরবন কলেজের অর্থনীতি (সম্মান)বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন স্বপ্নময় সাহা। পরীক্ষায় একটি বিষয়ে খারাপ ফলাফল করায় বাবা-মা তাকে বকাবকি করেন। এরপর পরিবারের সবার সঙ্গে কথা বন্ধ করে দেন স্বপ্নময়। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর)রাত সাড়ে ৩টার দিকে পরিবারের সবার অজান্তে বাথরুমের শাওয়ারের সঙ্গে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন তিনি। রাতেই পরিবারের লোকজন টের পেয়ে বাথরুম থেকে তার মরদেহ নামিয়ে সকালে পুলিশে খবর দেয়। পুলিশ  সুরাতহাল রির্পোট তৈরি করে মরদেহ মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪ , ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।