ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ছাত্রাবাসের দরজা ভেঙে মিলল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
ময়মনসিংহে ছাত্রাবাসের দরজা ভেঙে মিলল যুবকের মরদেহ

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায় অমিত কুমার সূত্রধর (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নগরীর সানকিপাড়া এলাকার মাজার শরীফ রোডস্থ একটি ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অমিত জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার জামিরাকান্দা গ্রামের অনিল কুমার সূত্রধরের ছেলে। তিনি ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে অর্নাস ও মাস্টার্স পাশ করে চাকরি খুঁজছিলেন।

জানা গেছে, কিছুদিন আগে অমিত প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদে চাকরির পরীক্ষা দিয়েছিলেন। এছাড়া তিনি বেশ কিছুদিন ধরে বিভিন্ন চাকরির জন্য আবেদন করে পরীক্ষা দিয়ে আসছিলেন।

ওসি শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, অমিত মাস্টার্স শেষ করে ছাত্রবাসে থেকে চাকরির জন্য চেষ্টা করে আসছিলেন। চাকরি না পাওয়ায় তিনি হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর কারণ জানা যাবে।

তিনি আরও জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত থেকে অমিতকে ফোনে না পেয়ে বিষয়টি তাদের এক আত্মীয়কে জানায় পরিবার। পরে ওই আত্মীয় তার ছাত্রবাসে এলে রুমের দরজা বন্ধ পান। এ সময় তিনি জানালা দিয়ে অমিতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।