ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশাশুনিতে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আশাশুনিতে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে স্ত্রী শামসুন্নাহারকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার অভিযোগে তার স্বামী গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ।  

সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

গোলাম মোস্তফার ভাই নুরুল ইসলাম জানান, গোলাম মোস্তফা মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন। এজন্য প্রতি মাসে তাকে একবার ইনজেকশন দিতে হয়। ইনজেকশন না দিলে অসুস্থতা বেড়ে যায়। সম্প্রতি তার অসুস্থতা বেড়ে গিয়েছিল। রোববার রাতে তারা স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুমাচ্ছিলেন। ভোরে শামসুন্নাহারের গোঙানির শব্দ শুনে তিনিসহ (নুরুল) আশপাশের সবাই তাদের ঘরের পাশে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। ধাক্কা-ধাক্কির একপর্যায়ে গোলাম মোস্তফা দরজার ছিটকানি খুলে পালিয়ে যান। ভেতরে গিয়ে শামসুন্নাহারকে রক্তাক্ত অবস্থায় দেখে তাকে হাসপাতালে নেওয়ার জন্য ভ্যান ডাকেন নুরুল। কিন্তু ভ্যান আসার আগেই শামসুন্নাহার মৃত্যুর কোলে ঢলে পড়েন। শামসুন্নাহার তিন সন্তানের মা।

প্রতাপনগর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হাজী আবু দাউদ আলী বলেন, সকাল ১১টার দিকে গোলাম মোস্তফাকে শ্যামনগর উপজেলার পাতাখালী থেকে আটক করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক গোলাম মোস্তফাকে পাতাখালী থেকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।