ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যার আসামিদের গ্রেফতার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যার আসামিদের গ্রেফতার দাবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান (২২) হত্যা মামলার আসামিদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে নিহতের স্বজনসহ স্থানীয় এলাকাবাসী ফের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর এশিয়ান হাইওয়ে বাইপাস ও ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় এক কর্মসূচি পালন করা হয়।

 

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির পর প্রতিবাদ সভায় গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক এমদাদুল হক লিপু, নিহত রাকিব হাসানের বোন ও মামলার বাদী আখি ও মুন্নিসহ বক্তারা অভিযোগ করে বলেন, দাবি করা চাঁদার টাকা না পেয়ে বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ দেলোয়ার হোসেনসহ দেলোয়ার বাহিনীর সদস্যরা কুপিয়ে হত্যা করেছে রাকিব হাসানকে। ঘটনার তিনদিন হয়ে গেলেও আসামিরা এখনও ধরাছোয়ার বাইরে রয়েছে। মামলার আসামিদের গ্রেফতার করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের দাবি জানান তারা।

এর আগে, নিহত রাকিব হাসানের বোন আখি আক্তার বাদী হয়ে ৬ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, নায়েব আলীর ছেলে আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।