ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িয়ে পাওয়া টাকা অন্ধ হাফেজের চিকিৎসায় দিলেন সৌরভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
কুড়িয়ে পাওয়া টাকা অন্ধ হাফেজের চিকিৎসায় দিলেন সৌরভ টাকার চেক তুলে দেওয়া হচ্ছে অন্ধ হাফেজের হাতে।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকার মধ্যে ৩ লাখ টাকা এক অন্ধ হাফেজের চিকিৎসার জন্য দিয়েছেন সৌরভ হোসেন।
 
সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও পৌর শহরে মুন্সিরহাট মহল্লার অন্ধ হাফেজ মো. হৃদয়ের চোখের চিকিৎসার জন্য ৫ লাখ টাকা থেকে ৩ লাখ টাকার একটি চেক হৃদয়ের হাতে তুলে দেওয়া হয়।


বাকি দুই লাখ টাকা বন্ধুর বাবার চিকিৎসা ও স্থানীয় কিছু অসহায় মানুষকে সবার উপস্থিতিতে দেবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন সৌরভ।
 
এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও আবু তাহের মো. শামসুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, রাজনৈতিক ব্যক্তিত্ব সন্তোষ কুমার আগারওয়ালা, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
 
সৌরভ বলেন, আমি জানতে পারি এই হাফেজ অন্ধ অবস্থায় ২৮ পাড়া কোরআন মুখস্ত করেছেন। মসজিদে আযান দেন। ডাক্তার বলেছে চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। অনেকদিন ধরে বিভিন্ন জনের কাছে সহায়তা চেয়েছেন। কারো কাছে পেয়েছেন কারো কাছে পাননি। সে দেখতে চায়। আমি তাই তাকে টাকাটা দিয়েছি। বাকি দু লাখ টাকা আমার বন্ধুর বাবা আইসিইউতে আছেন সেখানে দেব এবং স্থানীয় কিছু গরিব মানুষকে দেব।
 
তিনি বলেন, এর বাইরেও যদি টাকার প্রয়োজন হয় ওই হাফেজের চিকিৎসার জন্য তিনি ব্যক্তিগত ভাবে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন সৌরভ।
 
হাফেজ হৃদয় বলেন, এমন খুশি আগে কখনো হয়নি। টাকাটা আমার দরকার ছিল। আমার জন্য দোয়া করবেন যেন আমি চিকিৎসা করিয়ে সুস্থ চোখ নিয়ে এই পৃথিবীর আলো দেখতে পারি।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, এটি নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। আমি ধন্যবাদ জানাই। সেইসঙ্গে হৃদয় যেন সুস্থ হয় সে দোয়া থাকবে।
 
উল্লেখ্য যে, গত ২০ আগস্ট কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকার মালিকের সন্ধানে মাইকিং করেছিল সৌরভ নামে এই যুবক। পরে মালিকের জন্য এক মাস অপেক্ষা করেছেন তিনি। মালিকের সন্ধান না পেলে গরিবদের মাঝে বিলিয়ে দিতে চেয়েছিলেন সেই টাকা।  

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।