ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তুরাগ থানায় জিডি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তুরাগ থানায় জিডি

ঢাকা: রাজধানীতে একুশ বছর বয়সী এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তুরাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ বাদি হয়ে বুধবার (২৮ সেপ্টেম্বর) এই জিডি করেন।

 

অসুস্থ্ ওই তরুণীকে বিকেল ৫টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কথা হলে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন জানান, আজ সকাল ৭টার দিকে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে টঙ্গীর আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। সকাল পৌনে ৭টার দিকে এক রিকশাচালক অচেতন অবস্থায়  তাকে ওই হাসপাতালে নিয়ে গিয়েছিল।

তিনি আরও জানান, ওই তরুণী তাদের কাছে অভিযোগ করেছেন, গতরাতে তুরাগ দিয়াবাড়ি এলাকায় কাঁশবনে দুই যুবক তাকে ধর্ষণ করেছে। তবে ঘটনা সম্পর্কে একেক সময় একেক রকম কথা বলেন ওই তরুণী। যেহেতু দিয়াবাড়ি এলাকাটি তুরাগ থানায় পড়েছে সেজন্য তাকে তুরাগ থানায় নিয়ে যাওয়া হয় এবং থানা পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

এদিকে তুরাগ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি জিডি করেছে। ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশের কাছে তিনি যে বক্তব্য দিয়েছেন তাও একেক সময় একেক রকম। ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে এবং বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। যেহেতু তিনি শারীরিকভাবে অসুস্থ্, সেজন্য তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ইন্সপেক্টর (তদন্ত) মো. শরিফুল ইসলাম আরও বলেন, ওই তরুণীর বাবার সঙ্গে আমরা যোগাযোগ করেছি। তার পরিবার ঢাকার সাভারে থাকেন। আর এই তরুণী স্বামীর সঙ্গে টঙ্গী এলাকায় থাকতেন বলে জানা গেছে। স্বামীর সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল না। তাকে মারধর করতো বলে অভিযোগ করা হয়েছে। তার বাবা আমাদের জানিয়েছেন, গতকালকেই (মঙ্গলবার) মেয়েটি গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে ঢাকা এসেছেন। বিস্তারিত তদন্তের পরই জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa