ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রূপগঞ্জে ফল ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
রূপগঞ্জে ফল ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোজাম্মেল হক (৩৪) নামের এক ফল ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে টাকা লুট করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কর্ণগোপ এলাকায় ঘটে এ ঘটনা।

 

আহত মোজাম্মেল হক কর্ণগোপ এলাকার নুর ইসলাম সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোজাম্মেল হক একজন ফল ব্যবসায়ী। প্রতিদিনের মতো বুধবার ভোরে ফজরের নামাজ পড়ে ফল আনতে আড়তের উদ্দেশে রওনা হন তিনি।   পথিমধ্যে একদল দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাতের কয়েকটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে পড়ে। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মোজাম্মেল হকের স্ত্রী স্মৃতি আক্তার বলেন, কয়েক দিন ধরেই মাছিমপুর এলাকার রাকিব হাসান গুইসহ তার লোকজন মোজাম্মেলের কাছে চাঁদা দাবি করে আসছিল। আর ওই চাঁদাবাজরাই এ ঘটনা ঘটিয়েছে।  

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমআরপি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa