ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে গোপালগঞ্জে সাইক্লিং প্রতিযোগিতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে গোপালগঞ্জে সাইক্লিং প্রতিযোগিতা 

গোপালগঞ্জ: গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ‘আপন আলো জ্বাল ‘ শীর্ষক কিশোরী সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে গোপালগঞ্জের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

 

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, সহ-সভাপতি শেখ রুহুল আমিন, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) একেএম হেদায়েতুল ইসলামসহ জেলা প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় ছয়টি গ্রুপে বিভিন্ন বিদ্যালয়ের ৬০ জন ছাত্রী অংশ নেয়। প্রত্যেক গ্রুপ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জনকে বাছাই করে ছয়টি গ্রুপ থেকে মোট ১৮ জনকে নিয়ে হয় ফাইনাল রাউন্ড।  

ফাইনালে শহরের বীণাপানি সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রোদেলা ঘোষ চ্যাম্পিয়ন, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী প্রত্যাশা বসু প্রথম রানার আপ ও খন্দকার সামসুদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রিমা খানম দ্বিতীয় রানা আপ হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।