ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
চাঁদপুরে প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার বিতরণ

চাঁদপুর: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের আওতাধীন প্রতিবন্ধী সেবা ও সাহায্যকেন্দ্র কর্তৃক চাঁদপুরে ৩০ জন প্রতিবন্ধী ব্যক্তির মধ্যে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে এসব চেয়ার বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন।

এ সময় উপস্থিত চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এস এম মোসা ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ।  

এছাড়াও চাঁদপুর জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা সুমন নন্দীসহ অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এরপরে বিভাগীয় কমিশনার চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। এরপর বিভাগীয় কমিশনার জেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।