ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পারিবারিক কলহে স্ত্রীকে হত্যা করে পুকুরে ফেলে দেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
পারিবারিক কলহে স্ত্রীকে হত্যা করে পুকুরে ফেলে দেন স্বামী

নরসিংদী: নরসিংদীর চরাঞ্চলে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর বাড়ির পাশের পুকুরে ফেলে দিয়ে গাঁ ঢাকা দিয়েছিলেন স্বামী আরমান গাজী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা কালাইগোবিন্দপুর গ্রামে ঘটে এ ঘটনা।

পরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সেই পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দিনা আক্তার (৩২) নরসিংদী সদর উপজেলার আলোকবালী গ্রামের  ওমর ফারুকের মেয়ে।

পুলিশ জানায়, প্রায় ১৫ বছর আগে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের বাসিন্দা আরমান গাজীর সঙ্গে দিনার বিয়ে হয়। তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি আরমান গাজী ব্যাবসায় ঋনগ্রস্থ হয়ে পড়েন। এ নিয়ে তিনি মানসিকভাবে বিপযর্স্ত ছিলেন।

এরই মধ্যে বৃহস্পতিবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আরমান তার স্ত্রীকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই দিনার মৃত্যু হয়। পরে তার মরদেহ বিছানার তোষকে মুড়িয়ে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেন স্বামী। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেন। পরে সেই পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূইয়া বাংলানিুউজকে বলেন, পুকুরের পাড় থেকে তোষকে মোড়ানো অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।