ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পর্যটকবাহী বাস-জিপ সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পর্যটকবাহী বাস-জিপ সংঘর্ষে নিহত ১

রাঙামাটি:  চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে পর্যটকবাহী বাসের সঙ্গে চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে সেজো মারমা (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন।

 

রোববার (০২ অক্টোবর) সকালে মহাসড়কের কাশখালী রেঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের কারো নাম-পরিচয় জানা যায়নি।

কাউখালী ফায়ার সার্ভিস ইউনিটের ইন্সপেক্টর মো. রেজাউল করিম বলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি মুন্সিগঞ্জ জোনের সদস্যদের বহনকারী বাসটি ঢাকা রাঙামাটি আসছিল। পথে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের বন বিভাগের খাসখালী রেঞ্জ অফিসের সামনে বিপরীতে দিক থেকে আসা একটি চাঁদের গাড়ির সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও জিপ গাড়ি দুটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন মারা যায়। এছাড়া আহত হয় আরও ১২ জন।  

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু দুর্ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা হতাহতদের বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেয়।  

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তবে ঘটনাটি রাঙুনিয়া উপজেলায় হওয়ায় রাঙুনিয়া থানা পুলিশ বিষয়টি দেখছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।