ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে থানায় মামলা

ঢাকা: স্বামীর হাতে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেছেন এক নারী। অভিযুক্ত স্বামীর নাম জুবায়ের হোসেন সোহাগ (৩৭)।

বুধবার (৫ অক্টোবর) রাতে মামলা করার বিষয়টি জানান ওই নারী।

তিনি বলেন, গত রোববার রাতে একটি বিষয়ে ভুল বোঝাবুঝি হলে এক পর্যায়ে সোহাগ আমাকে মারধর শুরু করে। রাতভর মারধর করলে সকালে আমি দুই ছেলে ও মেয়েকে নিয়ে বেরিয়ে যাই। অসুস্থ অবস্থায় হাতিরঝিল থানায় মামলা করতে যাই। পুলিশ জানায়, দাম্পত্য কলহের বিষয়ে মেডিকেল সার্টিফিকেট ছাড়া মামলা নেওয়া যাবে না। তারপর আমি এক বান্ধবীর কাছে বাচ্চাদের রেখে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাসেবা নিয়ে সার্টিফিকেট নিয়ে আসি। পরে রাতে থানায় মামলা করি। মামলা করার পর সোহাগ ও তার বাবা বিভিন্ন নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দিচ্ছেন।

তিনি আরও বলেন, বিয়ের পর থেকে প্রায়ই সোহাগ আমাকে নির্যাতন করতো। এতদিন তা সহ্য করে এসেছি। এখন আমার ভয় সোহাগ যদি আমাকে মেরে ফেলে তাই আমি আর তার সঙ্গে থাকতে চাই না। সোহাগের উপযুক্ত শাস্তি হোক এটাই চাই।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, ভুক্তভোগী ওই নারী তার স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন। তার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa