ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

এবার স্কুলছাত্রীকে অপহরণ করল সেই কিশোর গ্যাং নেতা!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
এবার স্কুলছাত্রীকে অপহরণ করল সেই কিশোর গ্যাং নেতা! ফাইল ছবি

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় শীর্ষ কিশোর গ্যাং সন্ত্রাসীদের নেতা মেহেদী হাসানের বিরুদ্ধে এবার স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। বুধবার (৫ অক্টোবর) সকালে এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা গোদাগাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় পৌরসভার মহিষালবাড়ি শাহ সুলতান মাদ্রাসার সামনে থেকে ওই ছাত্রীকে অপহরণ করা হয় বলে অভিযোগে জানা গেছে।

এর আগে ওই কিশোর গ্যাং নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রকে তুলে নিয়ে গিয়ে ইটভাঁটায় জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে।  

অপহৃত স্কুলছাত্রী আগে নির্যাতনের শিকার ওই এসএসসি পরীক্ষার্থীরই আত্মীয়।  

স্কুলছাত্রীর বাবার মামলায় কিশোর গ্যাং নেতা মেহেদী হাসান পলাশ, তার বাবা আনসার আলী ও মা জহুরা বেগমসহ আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, পলাশ একজন কিশোর গ্যাং সন্ত্রাসী। সে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বেশ কিছুদিন ধরে রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করে আসছিল। এ কারণে স্কুলছাত্রীর বাবা-মা কিছুদিন মেয়ের স্কুলে যাওয়া বন্ধ রাখেন। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে তিনি প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় পলাশ ও তার সহযোগীরা মেয়েটিকে মোটরসাইকেলে তুলে লস্করহাটির দিকে চলে যান পলাশ ও তার সহযোগী সন্ত্রাসীরা এর আগেও মেয়েটির বাবাকে হুমকি দিয়েছিলেন।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, কিশোর গ্যাং সন্ত্রাসী মেহেদী হাসান পলাশ এর আগে ৭ সেপ্টেম্বর গড়ের মাঠের এক স্কুলছাত্রকে অপহরণ করে বর্বরোচিতভাবে নির্যাতন করে। এ ঘটনায় মামলা হলে পুলিশ পলাশকে গ্রেফতার করে গত ১২ সেপ্টেম্বর। কয়েক দিন আগে সে জামিনে ছাড়া পেয়ে বাড়িতে ফিরে আবার সক্রিয় হয়ে ওঠে। মঙ্গলবার সে স্কুলছাত্রীকে অপহরণ করেছে। পুলিশ তাকে খুঁজছে এবং অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছে বলেও জানান- গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এসএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa