ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে শ্রমিক ইউনিয়নের নির্বাচন, গণপরিবহন বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
হবিগঞ্জে শ্রমিক ইউনিয়নের নির্বাচন, গণপরিবহন বন্ধ

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনের জন্য গণপরিবহন বন্ধ রাখা হয়েছে। এতে বিভিন্ন স্থানে আসা-যাওয়া করতে দুর্ভোগ পোহাচ্ছেন যাত্রীরা।

শনিবার (৮ অক্টোবর) সকাল ৮টায় জেলা শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজে ভোটগ্রহণ শুরু হয়েছে, বিকেল ৪টা পর্যন্ত চলবে।

এদিকে, নির্বাচন সম্পন্ন করার জন্য কোনো পরিবহন শ্রমিক কাজে যোগ দেননি। এজন্য জেলাজুড়ে গণপরিবহনের চাকা বন্ধ রয়েছে। হবিগঞ্জ বাস টার্মিনাল থেকে কোনো গাড়ি অন্যত্র না যাওয়ায় যাত্রীদের ফিরে যেতে দেখা গেছে। কেউ কেউ ছোট গাড়ি দিয়ে বিকল্প পন্থায় যাথায়াত করলেও এতে ভাড়া লেগে যাচ্ছে কয়েক গুণ।

বানিয়াচং উপজেলার ফারুক মিয়া বলেন, ঢাকা যাওয়ার উদ্দেশ্যে হবিগঞ্জে এসেছিলাম। কিন্তু সরাসরি গাড়ি না থাকায় ছোট গাড়ি দিয়ে শায়েস্তাগঞ্জ যেতে হচ্ছে। সেখান থেকে বাসে ঢাকায় যাব।

একই কথা জানিয়েছেন, সুমাইয়া আক্তার, নূর আলী ও কামরুল হাসানসহ আরও কয়েকজন।

এ বিষয়ে হবিগঞ্জ মটর মালিক গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু মঈন চৌধুরী সোহেল বলেন, নির্বাচন সফল করার জন্য গাড়ি বন্ধ রাখা হয়েছে। এজন্য আমরা যাত্রীদের কাছে দুঃখ প্রকাশ করছি।

হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান জানান, নির্বাচনে ২০টি পদের বিপরীতে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। তবে সভাপতি পদে মো. শহিদ উদ্দিন চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক পদে মো. শাহিন মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।