ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে আরএমপির নিষেধাজ্ঞা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে আরএমপির নিষেধাজ্ঞা

রাজশাহী: আগামী রোববার (৯ অক্টোবর) ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করা হবে। দিবসটি উদযাপন উপলক্ষে বেশ কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)।

 

রাজশাহী মহানগর পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম শনিবার (৮ অক্টোবর) বাংলানিউজকে বলেন, দিনটি উপলক্ষে রাজশাহী মহানগর এলাকায় জশনে জুলুশ (শোভাযাত্রা), মিলাদ-ওয়াজ মাহফিল ও ধর্মীয় সভাসহ বিভিন্ন ধরনের অনুষ্ঠান হয়। তাই পবিত্র ইদে মিলাদুন্নবী (সা.) শান্তিপূর্ণভাবে উদযাপন ও শান্তি-শৃঙ্খলা রক্ষার উদ্দেশে বেশ কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে আরএমপি।

দিবসটি উপলক্ষে আগামী রোববার রাজশাহী মহানগর এলাকায় সব ধরনের আতশবাজি, পটকা ফোটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য ব্যবহার, অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠিসোঁটা ও বিস্ফোরকদ্রব্য বহন ও ব্যবহার এবং উচ্চস্বরে মাইক বাজানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।