ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবজাতক নাতিকে দেখে বাড়ি ফেরা হলো না নানার!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
নবজাতক নাতিকে দেখে বাড়ি ফেরা হলো না নানার!

খুলনা: খুলনায় ট্রাকচাপায় আব্দুল হান্নান শেখ (৬৫) নামে এক কৃষক মারা গেছেন। শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে মহানগরীর আড়ংঘাটা থানার বাইপাস এলাকার শলুয়া রোডে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আড়ংঘাটা উত্তরপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নবজাতক (মেয়ের ছেলে) নাতিকে দেখে আব্দুল হান্নান সাইকেল চালিয়ে আড়ংঘাটা উত্তরপাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। তিনি আড়ংঘাটা শলুয়া রোডে পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো চ ১১-০৮০৭) তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জু মিয়া বলেন, ট্রাকটি আব্দুল হান্নানের মাথা ও কোমরের ওপর থেকে চলে যায়। এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বিকেল সোয়া ৫ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। এরপর সুরাতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। পরে ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালককে ধরা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।