ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মতিঝিলে ইয়াবাসহ ৪ কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
মতিঝিলে ইয়াবাসহ ৪ কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ।  

রোববার (১৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. খালেদ, মো. আ. রহিম, মো. মামুন হক ও মো. আ. সবুর।

এর আগে শনিবার (১৫ অক্টোবর) মতিঝিল এজিবি কলোনি এলাকায় ইয়াবাসহ তাদের গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মামুন  জানান, সংবাদ আসে মতিঝিল এজিবি কলোনী এলাকার  হুমায়ুনের ডাবের দোকানের সামনে চার ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক কারবারে কাজে ব্যবহ্রত ৩টি মোবাইলফোন সেট জব্দ করা হয়।  

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেফতার ব্যক্তিরা পরস্পর যোগসাজশে কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে  ইয়াবা কিনে ঢাকা শহর ও আশপাশের এলাকায় বিক্রি করে থাকে। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।