ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ড্রাম ট্রাকের চাপায় এক ব্যক্তি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
গাজীপুরে ড্রাম ট্রাকের চাপায় এক ব্যক্তি নিহত

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় ড্রাম ট্রাকের নিচে চাপা পড়ে একটি প্রতিষ্ঠানের ম্যানেজার নিহত হয়েছেন।

বুধবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার‌ দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মূলগাঁও এলাকার মৃত নির্মল চন্দ্র বীরের ছেলে নিরেন চন্দ্র বীর (৫৪)। তিনি স্থানীয় ফারুক ট্রেডার্সের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাদ দিয়ে কালীগঞ্জ‌ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম-২ জানান, মূলগাঁও এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে কয়লার আড়তের প্রবেশ মুখে সড়ক সংস্কারের কাজ চলছিল। নিরেন চন্দ্র বীর ওই কাজ দেখাশোনা করছিলেন। সড়ক মেরামতের জন্য ইটের আদলা, রাবিশ ও সুড়কি ড্রাম ট্রাক দিয়ে ওই স্থানে ফেলা হচ্ছিল। রাবিশ বোঝাই একটি ড্রাম ট্রাক অনলোড করা হচ্ছিল। এসময় ড্রাম ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছেনের দিকে গেলে নিরেন চন্দ্র বীর চাপা পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

অভিযোগ না থাকায় এবং আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের স্বজনদের কাছে স্থানান্তর করা হয়েছে বলেও জানান এসআই মো. সাইফুল।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।