ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘরের মধ্যে ট্রাংকে ছিল ৪টি কঙ্কাল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
ঘরের মধ্যে ট্রাংকে ছিল ৪টি কঙ্কাল!

পঞ্চগড়: থানা পুলিশ ও গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যদের বিশেষ অভিযানে কমলা বানু (৪০) নামে কঙ্কাল চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত এক নারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ওই নারীর বাড়ির ঘরের ভেতরে ট্রাংক থেকে চারটি কঙ্কাল জব্দ করেছে পুলিশ।

বুধবার (১৯ অক্টোবর) রাতে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ডেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট ভুল্লিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কমলা বানু একই গ্রামের রেজাউলের স্ত্রী। তিনি কঙ্কাল চোরাচালানের একজন হোতা এবং তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন। তিনি বাংলানিউজকে বলেন, আগে থেকেই ওই নারীর বিরুদ্ধে কঙ্কাল চোরাচালানের মামলা ছিল। সেই সূত্র ধরে গোপন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ থানা পুলিশের সহায়তা নিয়ে রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভুল্লিপাড়া গ্রামে কমলা বানুর বাড়ির ঘরের ভেতরে থাকা একটি ট্রাংক থেকে মৃত মানুষের চারটি কঙ্কাল জব্দ করা হয় এবং তাকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, ডিবি পুলিশ বাদী হয়ে দেবীগঞ্জ থানায় আরও একটি মামলা করবে। এ ঘটনায় মামলাসহ আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।