ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ ফেরত তরুণ, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
বাসে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ ফেরত তরুণ, আটক ১ আটক মাসুদুল হক আপেল

ঢাকা: রাজধানীতে বিদেশ ফেরত রাসেল মিয়া (২৬) নামে এক তরুণকে চলন্ত বাসের ভেতরে অচেতন করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অভিযুক্ত মাসুদুল হক আপেলকে (৪৬) বাসযাত্রীরা হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

 

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরের দিকে গুলিস্তানের পীর ইয়ামেনী মার্কেটের সামনের রাস্তা থেকে ওই তরুণকে উদ্ধার করা হয়। সেখান থেকেই আটক করা হয় অভিযুক্ত ব্যক্তিকে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম জানান, রাসেল নামের ওই তরুণ আবুধাবি থেকে আজ ভোরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখানে পরিচয় হয় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে। তারা দুজনেই ‘দিশারী পরিবহন’ নামের একটি বাসে করে গুলিস্তানের দিকে আসছিলেন। বাসের মধ্যে ওই ব্যক্তি বিদেশ ফেরত রাসেলকে বিস্কুট খেতে দেন এবং নিজেও খান। এরপরই অচেতন হয়ে পড়েন রাসেল। পরে বাসযাত্রীরা টের পেয়ে ঐ ব্যক্তিকে ধরে ফেলে। এরপর গুলিস্তানে বাস থেকে নামিয়ে পুলিশে খবর দেয় তারা। তখন সেখান থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করা হয়।  

তিনি জানান, রাসেল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

পুলিশের হাতে আটক ওই ব্যক্তি নিজের নাম মাসুদুল হক আপেল (৪৬) বলে দাবি করেন। তিনি আরও দাবি করেন, তার বাড়ি জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলায়। থাকেন খিলক্ষেত উত্তর পাড়ায়। তিনি ওই যুবককে নেশা জাতীয় দ্রব্য মেশানো বিস্কুট খাওয়ানোর কথা স্বীকার করে জানান, বিমানবন্দর এলাকায় বাসে উঠার আগেই রাস্তাতে একই জেলায় বাড়ি দাবি করে ওই যুবকের সঙ্গে পরিচিত হন। এরপর বাসে উঠে পাশাপাশি সিটে বসেন।  

তবে ভুক্তভোগী রাসেল মিয়ার বাড়ি সুমানগঞ্জের দিরাই উপজেলার টংগর গ্রামে বলে জানিয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।