ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে মেকানিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বোয়ালমারীতে ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে মেকানিকের মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণ হয়ে রিফাত শেখ (১৪) নামে এক মেকানিকের মৃত্যু হয়েছে। এসময় সিরাজুল ইসলাম (৩৫) নামে আরেক মেকানিক গুরুতর আহত হয়েছেন।

 

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইল বাড়ি বাজারে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রিফাত শেখ উপজেলার ময়না ইউনিয়নের গৌরীপুর গ্রামের রবিউল শেখের ছেলে। আহত সিরাজুল ইসলামও একই গ্রামের বাসিন্দা ও রিফাতের দুলাভাই।

নিহতের চাচা গৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির হোসেন বলেন, সিরাজুল ইসলামের পুরাতন একটি ফ্রিজের দোকান আছে গোহাইল বাড়ি বাজারে। তিনি পুরাতন ফ্রিজ কিনে সেগুলো শ্যালক রিফাতকে সঙ্গে নিয়ে মেরামত করে বিক্রি করেন। শুক্রবার বেলা ১১টার দিকে তারা শ্যালক ও দুলাভাই দোকানে কাজ করছিলেন। ফ্রিজের কমপ্রেসার খোলার সময় হঠাৎ তা স্ফোরিত হয়। এতে কমপ্রেসারের ঢাকনা খুলে প্রায় ৩০ ফুট দূরে গিয়ে পড়ে। এ সময় তারা গুরুতর আহত হন। স্থানীয়রা দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে হাটখোলাচর গ্রামে রিফাত মারা যায়। আহত সিরাজুল ইসলামকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, আহত সিরাজুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।