ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুদি ব্যবসায়ীর বসতঘরে মজুদ ৩০০ কেজি টিসিবির পণ্য জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
মুদি ব্যবসায়ীর বসতঘরে মজুদ ৩০০ কেজি টিসিবির পণ্য জব্দ অবৈধভাবে মজুদকৃত জব্দ টিসিবির পণ্য

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে এক মুদি ব্যবসায়ীর বসতঘরে অবৈধভাবে মজুদ রাখা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) প্রায় ৩০০ কেজি খাদ্যসামগ্রী জব্দ করা হয়েছে।  

একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে শনিবার (২৯ অক্টোবর) দুপুরে জেলা সদরের মান্দারী ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রামের কুরুজি বাড়ি থেকে এসব মালামাল জব্দ করে উপজেলা প্রশাসন।

 

এ সময় ওই বসতঘর থেকে টিসিবির ২০০ কেজি ডাল, ৪০ কেজি চিনি ও ৬২ লিটার তেল জব্দ করা হয়।

টিসিবি পণ্যগুলো মজুদে অভিযুক্তরা হলেন- উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের আফজাল পাটোয়ারীর ছেলে পাবেল ও তার সহযোগী ফারুক। এদের মধ্যে পাবেল স্থানীয় চৌমুহনী পোল এলাকার একজন মুদি ব্যবসায়ী। এ সময় অভিযানের খবর পেয়ে সটকে পড়ায় তাদের আটক করা যায়নি।  

জানা গেছে, লক্ষ্মীপুর টেড্রার্স ও মেঘা টেড্রার্সের ডিলার মোহাম্মদ মামুন টিসিবির পণ্য অবৈধভাবে গুদামজাত করে কালোবাজারে বিক্রি করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) কর্মকর্তারা ঘটনাস্থলে অভিযান চালিয়ে অবৈধভাবে গুদামজাতকৃত টিসিবির এসব পণ্য জব্দ করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন ঘটনাস্থলে গিয়ে পণ্যগুলো জব্দ করেন।  

এ সময় মান্দারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী ও ইউপি সদস্য মমিন উল্লাহসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে ইউএনও মো. ইমরান হোসেন বলেন, ওই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।