ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশ আসার খবরে স্ত্রীর মরদেহ হাসপাতালে ফেলে পালালেন স্বামী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
পুলিশ আসার খবরে স্ত্রীর মরদেহ হাসপাতালে ফেলে পালালেন স্বামী!

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ আসার খবর পেয়ে স্ত্রীর মরদেহ ফেলে পালিয়ে গেছেন স্বামী মাহবুর শেখ (৩০)। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে গৃহবধূ রিপা বেগমের (৩০) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১২ টার দিকে মাহবুর শেখ তার স্ত্রী রিপা বেগমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষা পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে বেলা ২টার দিকে হাসপাতাল থেকে থানায় ফোন দেওয়া হয়। পরে পুলিশ আসার খবরে মাহবুব পালিয়ে যান।

পলাতক স্বামী মাহবুব উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূর্যদিয়া গ্রামের মিরাজ শেখের ছেলে এবং রিপার পাশের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের বড়খারদিয়া গ্রামের ওসমান শেখের মেয়ে।

নিহতের বাবা ওসমান শেখ বলেন, গত ৬ বছর আগে মাহবুবেব সঙ্গে রিপার বিয়ে হয়। তাদের ঘরে দুইটি মেয়ে সন্তান আছে। মাহবুব মাঝে মধ্যেই যৌতুকের জন্য রিপাকে মারধর করে টাকা আনতে পাঠাতো আমার বাড়ি। গত বছর তাকে কিছু টাকাও দেওয়া হয়েছে। দুইদিন আগেও ধান চালসহ একটি ছাগল দিয়েছি রিপাকে। সোমবার ১২টার দিকে মাহবুর আমার ছেলে মিরাজুলকে (রিপার ভাই) ফোন করে বলে, তোমার বোন মারা গেছে। খবর পেয়ে আমরা এসে দেখি মরদেহ হাসপাতালে পড়ে আছে আর সেখানে তার স্বামী বা বাড়ির কোনো লোকজন নেই।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার সেন বলেন, পুলিশ হাসপাতালে যাওয়ার খবর পেয়ে মাহবুর শেখ পালিয়ে যায়। হাসপাতাল কর্কৃপক্ষ থানা পুলিশকে খবর দিলে মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে হাসপাতাল থেকে বিষপানের রিপোর্ট দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।