ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ধানক্ষেতে কিশোরের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
বগুড়ায় ধানক্ষেতে কিশোরের মরদেহ 

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় নিখোঁজের চারদিন পর আরিফ হোসেন (১৩) নামে এক অটোরিকশাচালক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে উপজেলার গোলাবাড়ী কাৎলাহার বিলের পাশে একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আরিফ হোসেন বগুড়া গাবতলী উপজেলার পাড়ানিপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ অক্টোবর মাসের ২৮ তারিখ থেকে নিখোঁজ ছিল। সে ওই দিন বিকেলে স্থানীয় মালেক বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই আরিফের খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে সোমবার (৩১ অক্টোবর) থানায় সাধারণ ডায়েরি করা হয়।

মঙ্গলবার দুপুরে স্থানীয় এক মেয়ে ঘাস কাঁটতে গিয়ে আরিফের মরদেহ দেখতে পান। এরপর তিনি স্থানীয়দের জানান এবং তারা পুলিশে খবর দেন। অর্ধ গলিত মরদেহটির পরনে থাকা কাপড় দেখে পরিবারের লোকজন তাকে শনাক্ত করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) আলী হায়দার চৌধুরি জানান, এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি আসলে পোড়া নাকি অর্ধগলা ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

তিনি আরও জানান, আরিফের অটোরিকশা বাড়িতে আছে। এজন্য ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যা হয়নি ধারণা করা হচ্ছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।