ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধামরাইয়ে বাস চাপায় শ্রমিক দম্পতির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
ধামরাইয়ে বাস চাপায় শ্রমিক দম্পতির মৃত্যু প্রতীকী ছবি

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে কারখানায় যাওয়ার পথে বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতির মৃত্যু হয়েছে।

বুধবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকায় গ্রাফিক্স ডিজাইন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ইসরাফিল ও তার স্ত্রী স্বপ্না বেগম। তারা ধামরাইয়ের সানোরা ইউনিয়নের শোলধন এলাকার বাসিন্দা। ইসরাফিল গ্রাফিক্স ডিজাইন পোশাক কারখানায় কাজ করতেন আর তার স্ত্রী স্বপ্না বেগম একেএইচ কারখানায় কাজ করতেন।

মানিকগঞ্জের গোলরা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম বলেন, ভোর সাড়ে ৭টার দিকে ওই দম্পতি বাইসাইকেলে করে কারখানায় যাচ্ছিলেন। স্বামী সাইকেল চালাচ্ছিলেন ও স্ত্রী পেছনে বসা ছিলেন। পরে বালিথা এলাকায় গ্রাফিক্স ডিজাইন পোশাক কারখানার সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি দ্রুত গতির বাস তাদের ধাক্কা দেয়। এ সময় দু’জন সড়কে পড়ে গেলে পেছন থেকে আসা জামান পরিবহনের আরেকটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। বাসটি আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।