ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চোখের সমস্যা নিয়ে গাড়ি না চালানোর অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
চোখের সমস্যা নিয়ে গাড়ি না চালানোর অনুরোধ

ঢাকা: চোখের সমস্যা নিয়ে সড়কে গাড়ি না চালাতে চালকদের প্রতি অনুরোধ জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নূরী।

বুধবার (২ নভেম্বর) সকালে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে চালকদের বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ অনুরোধ জানান।

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিসের সহযোগিতায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ও ঢাকা আহ্ছানিয়া মিশনের যৌথ আয়োজনে সপ্তাহব্যাপী চালকদের বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষার এ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সচিব বলেন, চালকদের যদি চোখের সমস্যা থাকে তাহলে সামনের দৃশ্য ঠিকমত দেখতে না পাওয়ার কারণে দুর্ঘটনা সংঘটিত হওয়ার আশঙ্কা বেড়ে যায়। তাই নিরাপদ গন্তব্যে পৌঁছাতে সব চালকদের সুস্থ থাকতে হবে।

এই স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা কার্যক্রমে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সায়েদাবাদ আন্তঃজেলা নগর বাস টার্মিনাল মালিক সমিতি এবং ঢাকা সড়ক পরিবহনের সভাপতি আজমল উদ্দিন আহমেদ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সপ্তাহব্যাপী এই কার্যক্রম গত ৩০ অক্টোবর থেকে শুরু হয়ে বৃহস্পতিবার (৩ নভেম্বর) পর্যন্ত চলবে। সায়েদাবাদ বাস টার্মিনালে সর্বশেষ বুধবার (২ নভেম্বর) পর্যন্ত ৩ শতাধিক চালক বিনামূল্যে তাদের স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা করেছেন।

ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য সেক্টর আওতায় সায়েদাবাদ বাস টার্মিনালে এই সপ্তাহব্যাপী স্বাস্থ্য ও চক্ষু পরিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।