ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেয়ের বউভাতে এসে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বাবার

সিনিয়র কসেরপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
মেয়ের বউভাতে এসে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বাবার ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর গোলাপবাগে মেয়ের বউভাতে এসে ট্রেনের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রথমে হাসপাতালে নিহতের স্বজনরা বাসের ধাক্কায় মৃত্যুর বিষয়টি জানলেও পরে পুলিশ জানতে পারে তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন।

মোতালেব বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোলাপবাগ হুমায়ুন সাহেবের বাড়ির সংলগ্ন রেল লাইনে নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রেনের ধাক্কায় আহত হন মোতালেব। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাতে সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ভাতিজা মো. সজিব মিয়া জানান, প্রথমে আমরা শুনেছিলাম বাসের ধাক্কায় পরে জানতে পারি ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন।  

নিহতদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্দা নামাপাড়া গ্রামে।

শুক্রবার মোতালেব মিয়ার মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয় টিকাটুলি হুমায়ুন সাহেবের বাড়ি সংলগ্ন রেলগেট এলাকার পাশে ওমর ফারুক নামে এক যুবকের সঙ্গে। শনিবার পারিবারিকভাবে ছেলের বাড়িতে বউভাত অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি মেয়ে মুক্তা ও জামাইকে নিয়ে আবার সোনারগাঁ যাওয়ার কথা ছিল। অনুষ্ঠানে সবাই যখন বরের বাড়িতে আড্ডা দিচ্ছিলেন তখন মোতালেব বাড়ি থেকে রাস্তায় বের হন। বৌভাত অনুষ্ঠান থেকে কিছুটা দূরে হুমায়ুন সাহেবের বাড়ির সংলগ্ন রেল লাইনে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরগামী একটি ট্রেনে ধাক্কায় মোতালেব আহত হয়ে হাসপাতালে মারা যান।  তিনি বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। গ্রামে কৃষি কাজ করতেন। ১ ছেলে ও ২ মেয়ের বাবা তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে সড়ক দুর্ঘটনার কথা বললেও পরে জানা গেছে ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন।

ওয়ারী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন হাওলাদার জানান, প্রথমে নিহতের স্বজনরা পুলিশকে জানিয়েছিল বাসের ধাক্কায় পরে জানা গেছে ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন। এ বিষয়টি এখন ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) পুলিশ দেখবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।