ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
ঈশ্বরদীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত ফাইল ফটো।

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় কর্মস্থলে যাওয়ার পথে ট্রাকের চাপায় নান্টু বিশ্বাস (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক শ্রমিক নিহত হয়েছেন।  

বুধবার (৯ নভেম্বর) সকাল আনুমানিক ৭টায় ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল মজিবর সরদারের ধানের খোলার সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নান্টু বিশ্বাস ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর বিশ্বাসপাড়ার মজিদ বিশ্বাসের ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৯ নভেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে করে কর্মস্থলে  যাচ্ছিলেন নান্টু। পথে রূপপুর মোড় অতিক্রম করতে গেলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বালুবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে  সজোরে ধাক্কা মারে। এসময় নান্টু পাকা রাস্তায় ছিটকে পড়লে ওই একই ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে জানান, খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ঘাতক ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাকটি শনাক্ত করে আটক করার চেষ্টা করা হচ্ছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহটি হস্তান্তর করা হয়েছে।  

এ ঘটনায় পাকশী হাইওয়ে থানায় একটি মামলা নথিভুক্ত হয়েছে বলে জানান ওই হাইওয়ে পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।