ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে আলাদাভাবে অজ্ঞান পার্টির খপ্পরে তিনজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
রাজধানীতে আলাদাভাবে অজ্ঞান পার্টির খপ্পরে তিনজন

ঢাকা: রাজধানীতে আলাদা ঘটনায় ব্যবসায়ীসহ ৩ জন অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। তারা হলেন- নাসির উদ্দিন (৪৫), মাহবুবুর রহমান (৫০) ও জিপু (৪৮)।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় নাসির ও মাহবুবকে পল্টন থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আর মিরপুর থেকে দুপুরে উদ্ধার করা হয় জিপুকে।

নাসির উদ্দিনকে হাসপাতালে নিয়ে যাওয়া তার ব্যবসায়ী সহকর্মী মো. আলহাজ্ব জানান, তাদের বাড়ি পাবনা সদর উপজেলায়। পেঁয়াজ ব্যবসা করেন তারা। ব্যবসায়িক কাজে আজ (বুধবার) গ্রাম থেকে তিনি ঢাকায় আসেন। এরপর বিকেলে মোবাইল ফোনে খবর পান, বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন নাসির। পরে তাকে পল্টন পুলিশ বক্সের সামনে থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তার কাছ থেকে আনুমানিক চল্লিশ হাজার টাকা খোয়া গেছে বলে অভিযোগ তাদের।

এদিকে, মাহবুবুর রহমানের চাচাতো ভাই মাহমুদুল হাসান জানান, তাদের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায়। বর্তমানে নারায়ণগঞ্জের মেঘনাঘাট এলাকায় থাকেন। একটি পেপার মিলে চাকরি করেন তিনি। মাহবুবুর রহমান আজ ( ৯ নভেম্বর) গ্রাম থেকে নারায়ণগঞ্জে কর্মস্থলে ফিরছিলেন। বিকেলে তার ফোন থেকে খবর পান মাহবুবুর রহমান অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন।

আর দুপুরে মিরপুর পল্লবীতে বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন জিপু (৪৮) নামে এক গার্মেন্টসকর্মী। তাকেও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, পৃথকভাবে ৩ জনকে হাসপাতালে আনার পর পাকস্থলি পরিষ্কার করা হয়। পরে তাদেরকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তিন জনের কাছ থেকেই টাকা-পয়সা খোয়া গেছে বলে অভিযোগ পাও গেছে। ঘটনাগুলো সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।