ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুর-ফরিদপুর রুটে বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
শরীয়তপুর-ফরিদপুর রুটে বাস চলাচল বন্ধ

শরীয়তপুর: দুদিনের জন্য শরীয়তপুরের সঙ্গে ফরিদপুরে সব ধরনের বাস চলাচল বন্ধ রেখেছেন মালিক ও শ্রমিকরা। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ফলে অটোরিকশায় অতিরিক্ত ভাড়া দিয়ে ভেঙে ভেঙে গন্তব্যে যাচ্ছেন তারা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল ৩টায় শরীয়তপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি ফারুক আহমেদ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।  

শরীয়তপুর সড়ক পরিবহন মালিক গ্রুপ সূত্রে জানা গেছে, ফরিদপুর জেলা বাস মালিক সমিতি পরিবহন ধর্মঘট ডেকেছে। তাই শুক্র ও শনিবার শরীয়তপুর থেকে ফরিদপুরে সব ধরনের বাস চলাচল বন্ধের সিদ্ধান্ত হয়েছে। মূলত নসিমন-করিমন, থ্রি হুইলার, ভটভটি বন্ধের প্রতিবাদে দুদিনের ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এদিকে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশকে ঘিরে বাস চলাচল বন্ধ রাখার জন্য সরকারের পক্ষ থেকে কেউ চাপ দেননি বলে জানান জানিয়েছেন শরীয়তপুর সড়ক পরিবহন মালিক গ্রুপ।

অন্যদিকে, শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একেএম নাসির উদ্দীন কালু বলেন, নেতাকর্মীরা যাতে ফরিদপুর সমাবেশে যোগ দিতে না পারেন, তাই পরিকল্পিতভাবে পরিবহন বন্ধ করে দেওয়া হয়েছে। এতে আমাদের ও সাধারণ মানুষের দুর্ভোগ বাড়বে।

তিনি আরও বলেন, কোনো অপকৌশলই সফল হবে না। ফরিদপুরে সমাবেশ মহাসমুদ্রে পরিণত হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।