ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃদ্ধের দেওয়া মুড়ি খেয়ে ট্রেনে অজ্ঞান চবি ছাত্রসহ দুইজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
বৃদ্ধের দেওয়া মুড়ি খেয়ে ট্রেনে অজ্ঞান চবি ছাত্রসহ দুইজন

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রেন থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ১ম বর্ষের ছাত্র জাহিদ (২১) ও বেসরকারি চাকরিজীবী ফারুক (১৯)।

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া একই ট্রেনের যাত্রী রিয়াদ জানান, চট্টগ্রাম থেকে একটি লোকাল ট্রেনে তারা ঢাকার কমলাপুরে আসেন। নামার আগ মুহূর্তে ওই ট্রেনে পাশাপাশি আসনে অচেতন অবস্থায় তাদের দুজনকে পড়ে থাকতে দেখেন। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে যান। তাদের কাছে মোবাইল ফোন বা  টাকাপয়সা কিছুই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা জাহিদের পাকস্থলি পরিষ্কারের পর মেডিসিন বিভাগে ভর্তি রাখেন। তবে ফারুক অনেকটা সুস্থ থাকায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালে স্টোমাক ওয়াশ করানোর পর জাহিদ জানান, তার বাড়ি লালমনিরহাট সদর উপজেলার কনাপুর গ্রামে। বাবার নাম মোস্তাফিজুর রহমান। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়েন।

আর ফারুক জানান, তার বাড়ি শরিয়তপুরের নড়িয়া উপজেলায়। বাবার নাম তোতা মিয়া। মঙ্গলবার সন্ধ্যার ট্রেনে ঢাকায় রওয়ানা হন। আসার পথে রাতে এক বয়স্ক সহযাত্রী তাদেরকে মুড়ি খেতে দিয়েছিলেন। এরপর আর কিছু মনে নেই তার।

এদিকে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি‌) ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস জানান, জানতে পেরেছি ট্রেনের ভেতরে দুইজন যাত্রী অচেতন হয়ে পড়েছিলেন। তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে কিনা এখনো বিষয়টি পরিষ্কার না।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।