ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

কোস্ট গার্ডের অভিযানে ৪শ কোটি টাকার অবৈধ চায়না জাল জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
কোস্ট গার্ডের অভিযানে ৪শ কোটি টাকার অবৈধ চায়না জাল জব্দ

ঢাকা: ঢাকার পাশে দোহারে বিশেষ অভিযান চালিয়ে অবৈধ চায়না চাই জাল জব্দ করেছে কোস্ট গার্ড। জব্দ জালের বাজার মূল্য আনুমানিক ৪শত কোটি টাকা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৬ নভেম্বর) বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পাগলার স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মুনজুরের নেতৃত্বে ঢাকা জেলার দোহার থানার লটাখোলা বাজারে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।  

সেই অভিযানে দুটি অবৈধ চায়না রিং চাই তৈরির কারখানা এবং ০৮টি গোডাউন তল্লাশি চালিয়ে আনুমানিক ৮ লাখ পিস চায়না রিং চাই জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪০০ কোটি টাকা। এসময় জালের প্রকৃত মালিক উপস্থিত না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  

অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার ভূমি) মো. মোস্তাফিজুর রহমান এবং দোহার উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোছা. লুৎফর নাহার।

তিনি আরও বলেন, পরবর্তীতে নিবার্হী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য কর্মকর্তার সামনে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।