ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‌‘নানু আমাকে বাঁচাও, কিন্তু তাকে বাঁচাতে পারেনি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
‌‘নানু আমাকে বাঁচাও, কিন্তু তাকে বাঁচাতে পারেনি’

লক্ষ্মীপুর: সড়কের পাশে থাকা লাকড়ি নিয়ে খেলছিল চার বছরের শিশু মো. কাওসার। হঠাৎ একটি ব্যাটারিচালিত অটোরিকশা নিচে চাপা পড়ে প্রাণ যায় শিশুটির।

এ দুর্ঘটনার সময় তার নানি নাজু বেগম সড়কের পাশে থাকা গাছ থেকে লাড়কি সংগ্রহ করছিলেন। তার সামনেই এমন দুর্ঘটনার পর হাউমাউ করে বিলাপ করছেন তিনি।  

নাজু বেগম বলেন, কাওসার আমার সঙ্গেই ছিল। হঠাৎ করে সে একটি অটোরিকশার নিচে চাপায় পড়ে। এ সময় চিৎকার করে কাওসার বলে উঠে, ‘নানু আমাকে বাঁচাও’। কিন্তু আমি তাকে বাঁচাতে পারেনি। আমার কোলেই আমার নাতি মারা গেছে। এ কষ্ট কীভাবে সহ্য করবো।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরলামচি গ্রামের মোল্লারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত কাওসার চরলামচি গ্রামের দিনমজুর মাসুদ আলমের ছেলে।  

স্বজনরা জানিয়েছেন, শিশু কাওসারের নানি নাজু বেগম বেড়িবাঁধের পাশে থাকা গাছ থেকে শুকনো লাড়কি সংগ্রহ করছিল। এসময় শিশু কাওসার সেই লাকড়ি নিয়ে খেলা করছিল। হঠাৎ সে সড়ক দিয়ে চলাচল করা একটি অটোরিকশার নিচে চাপা পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের কোনও অভিযোগ ছিল না। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।