ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিএনপির গণসমাবেশ

৮ হাজার মোটরসাইকেলের বহর নিয়ে সিলেটে সুনামগঞ্জ বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
৮ হাজার মোটরসাইকেলের বহর নিয়ে সিলেটে সুনামগঞ্জ বিএনপি

সুনামগঞ্জ: সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের কারণে যানবাহন বন্ধ থাকায় বিএনপির নেতাকর্মীরা বিশাল মোটরসাইকেলের বহর নিয়ে সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক নরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বহরটি রওনা হয়।

মোটরসাইকেল বহরে জেলা বিএনপির নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রয়েছে বলে জানান, জেলা বিএনপি সহ সভাপতি ও সুনামগঞ্জ কৃষকদের আহ্বায়ক আনিসুল হক।  

তিনি বলেন, শুক্র ও শনিবার সাপ্তাহিক বন্ধের দিনে কেন ধর্মঘট? এই জনগণই এখন সরকারকে লাল কার্ড দেখাচ্ছে। সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবিতে সমাবেশ হচ্ছে। সরকার বাস মালিকদের দিয়ে ধর্মঘট দিয়ে হাস্যকর কাজ করছে।

তিনি আরও বলেন, কিছু নেতাকর্মী সিলেটের পথে আছেন অনেকেই পৌঁছে গেছেন আমরা কাছাকাছি আছি। পরিবহন বন্ধ থাকায় বিকল্প যানবাহন হিসেবে মোটরসাইকেল ব্যবহার করেছি।

সুনামগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল জানান, আমাদের পূর্ব ঘোষিত সিলেট বিভাগীয় সমাবেশকে সফল করতে কোনো বাধায় আমাদের আটকাতে পারবে না, ৭-৮ হাজার মোটরসাইকেল নিয়ে আমরা সিলেটে রওনা করেছি। সব বাধা অতিক্রম করে আমরা সমাবেশে যোগ দেব।  

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত ৩৬ ঘণ্টা এই পরিবহন ধর্মঘট চলবে। এর আগে বৃহস্পতিবার (১৭নভেম্বর) সকালে পরিবহন ধর্মঘটের ডাক দেয় জেলা বাস, মিনিবাস পরিবহন মালিক শ্রমিক সমিতির সভাপতি মোজাম্মেল হক।  

উল্লেখ্য, আগামী ১৯ নভেম্বর সিলেট নগরের আলিয়া মাদরাসা মাঠে নিত্যপণ্যের মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন দাবিতে দেশের বিভিন্ন বিভাগে সমাবেশের ধারাবাহিকতায় বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।