ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রওশনের বাড়ির সামনে কাদেরপন্থীদের সম্মেলন, অবশেষে স্থগিত

ডিস্ট্রিক করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
রওশনের বাড়ির সামনে কাদেরপন্থীদের সম্মেলন, অবশেষে স্থগিত

ময়মনসিংহ: ময়মনসিংহে জাতীয় পার্টির দুই গ্রুপের পাল্টাপাল্টি অবস্থানে অবশেষে স্থগিত হয়ে গেছে দ্বিবার্ষিক সম্মেলন। আগামীকাল শনিবার (১৯ নভেম্বর) এ সম্মেলন হওয়ার কথা ছিল।

তবে সম্মেলনের পরবর্তী কোনো দিনক্ষণ জানানো হয়নি।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় বেগম রওশন এরশাদপন্থী ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম এবং জিএম কাদেরপন্থী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে নগরীর কৃঞ্চ চূড়া চত্বর ও টাউন হলে প্যান্ডেল তৈরির কাজ চলছিল। তবে হঠাৎ সম্মেলন স্থগিত হওয়ার খবরে কাজ বন্ধ হয়ে যায়।

দলীয় সুত্র জানায়, আগামীকাল ১৯ নভেম্বর গোলাম মোহাম্মদ কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার ৫০০ গজ সামনে দ্বিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

এতে ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্মসূচি দিয়ে গোলাম কাদেরপন্থীদের কুশপুত্তলিকা দাহ করে সম্মেলন প্রতিহত করার ঘোষণা দেয়। অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে একই স্থানে কর্মসূচির সিদ্ধান্ত পরিবর্তন হয়।

শনিবার (১৯ নভেস্বর) বেলা ১১টায় নগরীর কৃঞ্চচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদেরের পক্ষের নেতাকর্মীরা।

অপরদিকে নগরীর টাউন হল মাঠে বিকেল ৩টায় রওশন এরশাদের পক্ষের নেতাকর্মীরা ও সহযোগী সংগঠন কর্মী সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিলেন।

বেগম রওশন এরশাদপন্থী ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম বলেন, আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ উপস্থিত থাকতে পারবে না বলেও কর্মসূচি স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জিএম কাদেরপন্থী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, হাইকমান্ডের নির্দেশে আমাদের সম্মেলন স্থগিত করা হয়েছে। এ সম্মেলনের দিনক্ষণ পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।