ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাড়ি বন্ধে সরকারের ইন্ধন নেই: সংস্কৃতি প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
গাড়ি বন্ধে সরকারের ইন্ধন নেই: সংস্কৃতি প্রতিমন্ত্রী

কুমিল্লা: গাড়ি বন্ধে সরকারের কোনো ইন্ধন নেই। এটা মালিকদের ইচ্ছা বলে মন্তব্য করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

তিনি বলেছেন, বিএনপি তো নানাবিধ অভিযোগ করতেই পারে। অনেকে বলে গাড়ি বন্ধ, বাস বন্ধ, ট্রাক বন্ধ। বিএনপির জ্বালাও-পোড়াও নীতির কারণে মালিকরা গাড়ি চালাতে চায় না। এটা তাদেরই ইচ্ছা। এতে সরকারের কোনো ইন্ধন নেই।

শনিবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় কুমিল্লা জেলা বইমেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে টাউনহল মাঠে ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী এ সময় ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি হরতাল-অবরোধ চলাকালে কুমিল্লার চৌদ্দগ্রামের পেট্রোল বোমা হামলায় নিহত যশোরের নুরুজ্জামান পাপলু ও তার মেয়ে মাইশা তাসলিমের কথা উল্লেখ করেন। তিনি বলেন, মায়ের সামনে মাইশা মেয়েটা ছটফট করতে করতে মারা যায়। মেয়েটা পুড়ে অঙ্গার হয়ে যাচ্ছে, কিন্তু মা কিছু করতে পারছে না। এসব অভিজ্ঞতা তার মা আমাদের বলেছে।

পাঁচদিন ব্যাপী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী বিভিন্ন বইয়ের স্টল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসনসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।