ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে দুই কোটি টাকার হেরোইনসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
রাজশাহীতে দুই কোটি টাকার হেরোইনসহ আটক ২

রাজশাহী: রাজশাহী মহানগরীতে দুই কেজি হেরোইনসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। যার আনুমানিক মূল্য দুই কোটি টাকা।

রোববার (২০ নভেম্বর) ভোর ৫টার দিকে মহানগরীর আমচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। এদিন বিকেলে রাজশাহীর র‍্যাব-৫ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক দুইজন হলেন- বগুড়ার নামাজগড় ডালপট্টি এলাকার মৃত নিমাইচন্দ্রের ছেলে প্রদীপ কুমার (৪৫) ও গোদাগাড়ীর কাদিপুর এলাকার শাজাহান আলীর ছেলে ওবায়দুর রহমান (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মহানগরীর আমচত্বর এলাকায় চেকপোস্ট বসায়। সেখানে একটি সাদা রঙয়ের মাইক্রোবাস আসলে থামানোর সংকেত দেওয়া হয়। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দু'জনকে মাইক্রোবাসসহ আটক করা হয়।

এ সময় মাইক্রোবাসের দরজা খুলে একজন কৌশলে দ্রুত গতিতে দৌড়ে পালিয়ে যায়। তিনজনের বিরুদ্ধে মাদক আইনে শাহ মখদুম থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।