ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার কাছে বেতন ফি-না পেয়ে অভিমানে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
বাবার কাছে বেতন ফি-না পেয়ে অভিমানে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মোছাম্মৎ জুবাইদা বেগম (১৭) নামে এক মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, মাদরাসার মাসিক বেতন দিতে না পেরে বাবার উপর অভিমান করে ওই ছাত্রী আত্মহত্যা করেছে।

 

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যার দিকে ওই ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এর আগে, দুপুর ২টার সময় নিজ বাড়ির বসতঘরে বিষপানে আত্মহত্যা করে মাদরাসা ছাত্রী।  

নিহত মোছাম্মৎ জুবাইদা বেগম উপজেলার জাহাজমারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রফিক উদ্দিনের মেয়ে এবং স্থানীয় সিরাজুল দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী ছিল।
  
স্থানীয়রা জানায়, রোববার সকাল ১০টায় জুবাইদা মাদরাসায় যাওয়ার সময় তার বাবার কাছে বেতনের টাকা চেয়ে মাদরাসায় চলে যায়। মাদরাসা থেকে ফিরে এসে পরিবারের সদস্যদের অজান্তে ঘরের দরজা বন্ধ করে দুপুর সোয়া ২টার দিকে নিজের রুমে বিষপান করে।  

এরপর বিষের যন্ত্রণায় সে চিৎকার করতে থাকে। তার চিৎকার ও কান্নার শব্দ শুনে তার মা ও বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবার ওপর অভিমান করে সে বিষপান করে আত্মহত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।