ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুর সীমান্তে রেড অ্যালার্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জামালপুর সীমান্তে রেড অ্যালার্ট

জামালপুর: রাজধানী ঢাকার আদালত থেকে দুই জঙ্গি পলাতকের ঘটনায় জামালপুর সীমান্তে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজেবি) ৩৫ ব্যাটালিয়নের সহকারী পরিচালক শামছুল হক।

তিনি জানান, রাজধানী থেকে পলাতক দুই জঙ্গি জামালপুরের সীমান্ত দিয়ে যেন ভারতে যেতে না পারে সে কারণে দেশের অন্যান্য সীমান্তের ন্যায় জামালপুর সীমান্তেও রেড অ্যালার্ট জারি করা হয়েছে। রেড অ্যালার্ট উপলক্ষে সীমান্তে অতিরিক্ত টহল দেওয়াসহ কাউকে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে পুলিশের কাছ থেকে ওই দুই জঙ্গিকে ছিনিয়ে নেয় মোটরসাইকেলে করে আসা তাদের চার সহযোগী। সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালে হাজিরের পর হাজতখানায় নেওয়ার সময় তাদের ছিনিয়ে নেওয়া হয়।

ছিনিয়ে নেওয়া দুই জঙ্গি জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। তাদের গ্রেপ্তারের জন্য পুরস্কারও ঘোষণা করেছিল পুলিশ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।